Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st ডিসেম্বর ২০২১

প্রতিরক্ষা মন্ত্রণালয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা অনুযায়ী কর্মকর্তাদের সুশাসন সংক্রান্ত প্রশিক্ষণের অংশ হিসাবে 'বাংলাদেশের সংবিধান ও রুলস অব বিজনেস' শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা এবং ২০২০-২০২১ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2021-12-29
আজ প্রতিরক্ষা মন্ত্রণালয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা অনুযায়ী কর্মকর্তাদের সুশাসন সংক্রান্ত প্রশিক্ষণের অংশ হিসাবে 'বাংলাদেশের সংবিধান ও রুলস অব বিজনেস' শীর্ষক একটি প্রশিক্ষণ কর্মশালা এবং ‘শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠান - ২০২১’ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালা এবং ‘শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠান - ২০২১’ - এর প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি মহোদয়।
উক্ত প্রশিক্ষণ কর্মশালায় মন্ত্রণালয়ের নবম থেকে তদূর্ধ্ব পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের শুদ্ধাচার ফোকাল পয়েন্ট কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ কর্মশালা সমাপ্তির পর তিন ক্যাটাগরিতে 'শুদ্ধাচার পুরস্কার - ২০২১' প্রদান করা হয়।
২০২০-২০২১ অর্থবছরে মন্ত্রণালয়ের গ্রেড-১ হতে গ্রেড-১০ ক্যাটাগরিতে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব সেলিনা হক, মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর/সংস্থা প্রধান ক্যাটাগরিতে বাংলাদেশ জরিপ অধিদপ্তরের প্রাক্তন সার্ভেয়ার জেনারেল ব্রি: জে: মোঃ মুনিরুজ্জামান এবং মন্ত্রণালয়ের গ্রেড-১১ হতে গ্রেড-২০ ক্যাটাগরিতে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক জনাব জিয়াউর রহমান শুদ্ধাচার পুরস্কার পান। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি মহোদয় শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন।