Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ জুলাই ২০২৩

আইন/বিধি/নীতিমালা/পরিপত্র/নির্দেশিকা/প্রজ্ঞাপন/কার্যবিবরণী

।  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪

 

৮।  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক ভিত্তিতে পর্যলোচনার নিমিত্ত পরিবীক্ষণ (৩য়) সভার কার্যবিবরণী।

 

৭।  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে ২০২২-২৩ মেয়াদে স্টেকহোল্ডারগণকে অবহিতকরণ (১ম) সভার কার্যবিবরণী

 

৬।  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক ভিত্তিতে পর্যলোচনার নিমিত্ত পরিবীক্ষণ সভার কার্যবিবরণী।

 

৫।  ভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।

 

৪।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।

 

৩।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।

 

২।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।

 

১।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)